Apps Tunes. Powered by Blogger.

সেরা ১০টি মিউজিক প্লেয়ার (অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য)

Monday, January 20, 2014

গান শুনতে কে না পছন্দ করে!!  আর গান শুনতে চাই ভাল একটি মিউজিক প্লেয়ার। সাধারনত, ইন বিল্ট প্লেয়ারগুলো তেমন একটা ভাল হয়না। আজ সবার জন্য নিয়ে এলাম অ্যান্ড্রয়েড জগতের অন্যতম সেরা মিউজিক প্লেয়ার গুলো।
Poweramp Music Player
সেরা মিউজিক প্লেয়ার গুলোর তালিকায় প্রথমেই আসে Poweramp এর নাম। প্লে স্টোরে বিভিন্ন মিউজিক প্লেয়ার গুলোর মধ্যে Poweramp এর জনপ্রিয়তা সর্বাধিক। সেরা মিউজিক প্লেয়ার বলেই প্লে স্টোরে এই প্লেয়ারটির জন্য রয়েছে একটি ট্রায়াল ভার্সন এবং ফুল ভার্সন আনলকার, যা কিনতে আপনার খরচ হবে প্রায় ৪ ডলার। মূলত Poweramp এর ডিজাইন এবং ইকুয়ালাইজার এর জন্যই এই প্লেয়ার এত জনপ্রিয়। এছাড়া স্টেরিও এক্সপানশন, মোনো মিক্সিং ,১০ ব্যান্ড গ্রাফিক্যাল ইকুলাইজার, কাস্টম প্রিসেট,পাওয়ারফুল BASS, TREBLE আডজাস্টমেন্ট,ক্রসফেড এবং গ্যাপলেস প্লেয়িং এর সুবিধা তো থাকছেই।

 
Download PowerampPlayerPro Music Player
এবার আসছি প্লে স্টোরে থাকা আরেকটি জনপ্রিয় মিউজিক প্লেয়ারের কথায় যার নাম PlayerPro মিউজিক প্লেয়ার। Poweramp এর ফুল ভার্সন ডাউনলোড করার পর ও যারা লাইসেন্স নিয়ে ঝামেলায় পড়েন তাদের জন্য PlayerPro বেস্ট চয়েস। কারণ এটি Poweramp এর তুলনায় কোন অংশে কম নয়। আমি নিজেও Poweramp এর চেয়ে PlayerPro বেশি পছন্দ করি। এছাড়া PlayerPro দিয়ে আপনি আপনার ডিভাইসে থাকা ভিডিও গান ও প্লে করতে পারবেন। বেস্ট ইফেক্ট এর জন্য অবশ্যই PlayerPro DSP প্যাক ডাউনলোড করে নিবেন।
 
Download Player Pro n7player Music Player
আমরা অনেকেই এই প্লেয়ারটির সাথে পরিচিত। এই প্লেয়ারটির একটি অন্যতম বৈশিষ্ট্য হল এর ইন্টারফেস। n7player এর ইন্টারফেসে আর্টিস্ট এবং গানের নাম গুলো অনেকটা ট্যাগ ক্লাউড অর্থাৎ ভাসমান মেঘের মত দেখবেন আপনি। ৫ ব্যান্ড গ্রাফিক ইকুয়ালাইজার,ব্যাস বুস্ট, গ্যাপলেস প্লেয়িং, সাউন্ড ভার্চুয়ালাইজেশন টেকনোলজি সহ রয়েছে আরো অনেক ফিচার।
   
Downlaod n7 Music playerWinamp
Winamp নামটি আমাদের কাছে অতি পরিচিত। কারণ একটা সময়ে পিসির জন্য Winamp ছিল অনেকের কাছে সেরা প্লেয়ার। বর্তমানে স্মার্টফোনের জন্য ও Winamp এর একটি ভার্সন রয়েছে প্লে স্টোরে। তবে গ্রাফিকাল দিক দিয়ে প্লেয়ারটি তেমন আকর্ষণীয় নয় বললেই চলে। Lyrics ডিসপ্লে, iTunes ইমপোর্ট সাপোর্ট, Shoutcast ইন্টারনেট রেডিও সাপোর্ট সহ আরো কিছু ফিচার রয়েছে এতে।
 
Download WinampMixZing Music Player
MixZing মিউজিক প্লেয়ারটি আমাদের অনেকের কাছেই অপরিচিত। তবে এই মিউজিক প্লেয়ারটিও বেশ জনপ্রিয়। MixZing এর অন্যতম একটি ফিচার হল এতে আপনি ইচ্ছা করলে নির্দিষ্ট কোন গান এবং অ্যালবামের জন্য পছন্দ মত গ্রাফিক ইকুয়ালাইজার সেট করতে পারবেন।  
 
Downlaod MixzingdoubleTwist Music Player
প্লে স্টোরে থাকা আরেকটি জনপ্রিয় প্লেয়ার হল  doubleTwist মিউজিক প্লেয়ার। এতে আপনি আপনার প্রয়োজনীয় সব ফিচার পাবেন। এই মিউজিক প্লেয়ারটি পিসি, ম্যাক এবং  আইটিউনস প্লে লিস্ট থেকেও গান প্লে করতে পারে। এছাড়া আপনার ডিভাইসে থাকা কোন গানের অ্যালবাম আর্ট যদি না থাকে তবে তার জন্য হাই কোয়ালিটি অ্যালবাম আর্ট ডাউনলোডের কাজটিও করবে এই প্লেয়ারটি।
 
Download doubleTwist Rocket Music Player
অন্যান্য সেরা মিউজিক প্লেয়ার গুলোর পাশাপাশি বর্তমানে জনপ্রিয় হয়ে উঠছে Rocket মিউজিক প্লেয়ার। জনপ্রিয় এই মিউজিক প্লেয়ারটির জন্য রয়েছে বিভিন্ন থিম এবং টেম্পলেট যা আপনি আপনার পছন্দ মত ডাউনলোড করে নিতে পারেন। তবে বিভিন্ন ফাইল ফরম্যাট সাপোর্ট সহ আর কিছু অতিরিক্ত ফিচার রয়েছে প্লেয়ারটির পেইড ভার্সনে।
 
Download Rocket Music PlayerFusion Music Player
Fusion মিউজিক প্লেয়ারটির সাথে আপনি গুগল প্লে মিউজিক অ্যাপের সাথে অনেকটাই মিল খুজে পাবেন। তবে এটি গুগল প্লে মিউজিক অ্যাপের তুলনায় আরো বেশি গুছানো যাতে করে আপনার গান শুনতে এবং প্রিয় গানটি খুজে পেতে কোন রকম সমস্যা না হয়। প্লেয়ারটির ডিফল্ট স্কিন যদি আপ্নাক্র কাছে ভাল না লাগলেও এই প্লেয়ারটিতে আপনার জন্য থাকছে Twilight Sky, Dark Night এবং Deep Sea নামে তিনটি আলাদা স্কিন যা আপনি আপনার পছন্দ মত সেট করতে পারবেন।
 
Download Fusion Music PlayerjetAudio Music Player
উইন্ডোজ পিসিতে অনেকেই Jet Audio চালিয়েছেন। Jet Audio এর উইন্ডোজ পিসি ভার্সন Cnet.com এ সর্বাধিক রেটেড এবং ডাউনলোডকৃত । এখন আপনি এই জনপ্রিয় মিউজিক প্লেয়ার টি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ইউজ করতে পারবেন। প্লে স্টোরে এই মিউজিক প্লেয়ারটির দাম 3.99 $. এতে রয়েছে ২০ ব্যান্ড গ্রাফিক ইকুয়ালাইজার,লিরিকস ডিসপ্লে অপশন,২ টি লক স্ক্রীন, ১৪ টি অ্যাপ উইজেট, পিচ শিফটার এবং  Artist/Song/Folder/Genre এর জন্য গ্রিড মোড ব্রাউজার এবং আরো অনেক ফিচার।
 
Download Jet Audio Music PlayerZplayer
অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আরেকটি জনপ্রিয় মিউজিক প্লেয়ার হল ZPalyer. অনেকেই এই প্লেয়ারটির সাথে পরিচিত। অন্যান্য প্লেয়ার গুলোর মতই এতে আপনি পাচ্ছেন সব ফিচার।
 
Download ZPlayer

No comments:

Post a Comment